অপরাধ খেলা ঢাকা

গোপালগঞ্জে কৃতি খেলোয়ার সন্ত্রাসী হামলার শিকার

images (1)গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জ জেলা ফুটবল দলের সাবেক কৃতি খেলোয়াড় এনামুল কবীর সবুজ (৩৫) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে মারাত্নক  জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে তিনি শহরের পাঁচুড়িয়া বাজারে এ হামলার শিকার হন।

আহত এনামুল কবীর সবুজ জানান, সে সকালে নবীনবাগের বাসা থেকে কেনা-কাটা করার উদ্দেশ্যে ওই বাজারে যায়। তখন বাজার সংলগ্ন ব্যাংকপাড়ার আকরাম সিকদারের নেতৃত্বে ১২/১৫ জন সন্ত্রাসী তাকে ঘিরে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে যায়। তিনি আরো জানান, গতকাল সোমবার বিকেলে বাজারে একটি দোকান নিয়ে আকরাম সিকদারের সঙ্গে একই এলাকার শামীম মোল্লাার কথা কাটাকাটির ঘটনা ঘটে। শামীম মোল্লা সবুজের বন্ধু, একারণে তার উপর এ হামলার ঘটনা ঘটেছে। কিন্তু, ওই ঘটনার সঙ্গে তার কোন সংশ্লিষ্টতা নাই।

শামীম মোল্লা জানিয়েছেন, ওই বাজারের চা বিক্রেতা অনাথকে দোকান করতে আকরাম সিকদার বাঁধা দেন। অনাথ বিশ্বাস বিষয়টি আমাকে জানালে আমি আকরাম সিকদারকে দোকান বন্ধ না করার জন্য অনুরোধ করি। তখন এ নিয়ে আকরাম সিকদারের সঙ্গে আমার কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে সবুজের কোন সংশ্লিষ্টতা নাই। শুধু মাত্র আমার বন্ধু হওয়ায় সে এ হামলার শিকার হয়েছে বলে শামীম জানায়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইদ্রিস আলী জানিয়েছেন, ঘটনার খবর শুনে আমি হাসপাতালে গিয়েছিলাম। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎‎‎হ্ণ ‎‎ রয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।