সকল মেনু

ওয়াশিংটনে নৌবাহিনীর ঘাঁটিতে গুলি, নিহত ১২

usa20130916145054  হটনিউজ, ডেস্ক রিপোর্ট, ঢাকা, ১৭ সেপ্টেম্বর:   ওয়াশিংটনে নৌবাহিনীর ঘাঁটিতে কয়েকজন বন্দুকধারীর গুলিতে অন্তত ১২ নিহত হয়েছে।

সোমবার স্থানীয় সময় সকালে এ ঘটনা ঘটে। মৃত্যুর খবর নিশ্চিত করে স্থানীয় পুলিশ সংবাদ মাধ্যমকে জানিয়েছে, দুইজন বন্দুকধারী এতে অংশ নিয়েছে।
এ ঘটনার পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রাতঃভ্রমণে বের হওয়া লোকজন দিগ্বিদিক ছুটোছুটি শুরু করে।
এদিকে, প্রেসিডেন্ট বারাক ওবামা স্থানীয় প্রশাসনকে পরিস্থিতি সামাল দেওয়ার নির্দেশ দিয়েছেন।
পুলিশ জানায়, অন্তত একজন বন্দুকধারীকে তারা ধরেছে। তবে তাকে জীবিত নাকি মৃত অবস্থায় ধরা হয়েছে তা নিশ্চিত করেনি। তারা জানিয়েছে, আরেক সন্দেহভাজন এখনো নাগালের বাইরে রয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা জানিয়েছে, আটজন বেসামরিক লোককে গুলি করা হয়েছে। এর বাইরে দুইজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। একজন মেট্রো পুলিশ কর্মকর্তার পায়ে দুবার গুলি করা হয়েছে। আরেকজন কর্মকর্তা ঘাঁটিতেই দায়িত্ব পালন করছিলেন।
সকাল ১০টার কিছু আগেই নৌবাহিনীর একজন চাকরিজীবী টেলিফোনে সংবাদ মাধ্যমকে জানান, কর্মরত সংশ্লিষ্টদের নিরাপদ আশ্রয়স্থলে থাকতে বলা হয়েছে। তিনি গুলির শব্দ না শুনলেও সাইরেন, সোয়াত, মেরিন ও হেলিকপ্টারের উপস্থিতি টের পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top