সকল মেনু

সৈয়দ আশরাফ সুনামগঞ্জ যাচ্ছেন কাল

Ashraf-1720130917030950  জেলা প্রতিবেদক, সুনামগঞ্জ, ১৭ সেপ্টেম্বর:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়নমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আগামীকাল বুধবার সুনামগঞ্জ আসছেন।

দুপুর ১২টায় সার্কিট হাউজে কর্মীসভা করে বিকেল ৩ টায় সুনামগঞ্জ শহরের প্রাণকেন্দ্র ট্রাফিক পয়েন্টে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।
সৈয়দ আশরাফের আগমন উপলক্ষে সুনামগঞ্জে সাজ সাজ রব পড়েছে। সিলেট-সুনামগঞ্জ সড়কে তোরণ নির্মাণের কাজ চলছে। সমাবেশে দপ্তর বিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এম এ মান্নান এমপির উপস্থিত থাকার কথা রয়েছে।
বুধবারের সমাবেশকে সফল করতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ ইউনিয়ন, উপজেলা ও গ্রাম পর্যায়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছে। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট হটনিউজ২৪বিডি.কমকে জানান, দলীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফের এটা প্রথম সুনামগঞ্জ সফর। তার আগমন উপলক্ষে তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে ব্যাপক সারা পড়েছে। সমাবেশে ব্যাপক জনসমাগমের আশা করছে জেলা আওয়ামী লীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top