সকল মেনু

প্রথমবার মিস আমেরিকা হলেন ইন্দো-মার্কিন নারী নিনা দাভুলুরি

nina20130916234837  বিনোদন ডেস্ক, ঢাকা, ১৭ সেপ্টেম্বর :  মার্কিন যুক্তরাষ্ট্রে সুন্দরীদের প্রতিযোগিতায় মিস আমেরিকার মুকুট পরলেন ভারতীয় বংশোদভুত এক নারী।

প্রতিযোগিতার ইতিহাসে এই প্রথমবারের মতো ইন্দো-মার্কিন কোনো নারী এই মুকুটটি জয় করলেন। আর তাতেই সামাজিক যোগাযোগ ওয়েবসাইট টুইটারে ছড়িয়ে পড়ছে নানা সাম্প্রদায়িক মন্তব্য। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সিরাকুজের বাসিন্দা নিনা দাভুলুরি। গত রবিবার নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে সুন্দরীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।দেশটির ৫০ টি অঙ্গরাজ্য থেকে ৫৩ জন প্রতিযোগী অংশ নেন। নিনা `সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে বৈচিত্র্য উদযাপন` বিষয়ে প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগিতার একটি অংশে ভারতীয় নাচেও অংশ নেন যাতে বলিউডের ছাপ ছিল। অবশেষে সবাইকে টপকে সেরাদের মুকুটটি লাভ করেন নিনা। পুরস্কার হিসেবে তিনি পাবেন ৫০ হাজার মার্কিন ডলার।

জয়ের পরই টুইটারে বিতর্কিত মন্তব্য করা হয়। শ্যান ম্যাককান নামের একজন টুইটারে লিখেন, মিস আমেরিকা না কি মিস আল-কায়েদা? কেউ কেউ আবার বিচারকদের বিচার নিয়েও প্রশ্ন তোলেন। বিচারকদের আল-কায়েদা প্রভাবিত করেছে বলেও মন্তব্য করা হয়। একজন বলেন, মিস আমেরিকা হতে চাইলে তোমাকে আমেরিকান হতে হবে। -এনডিটিভি

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top