সকল মেনু

যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

হটনিউজ ডেস্ক:

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের (ইউপি) এক নবনির্বাচিত সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতকাল সোমবার রাত সোয়া ৮টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ইউপি সদস্যের নাম উত্তম সরকার (৪০)। তিনি হরিশপুর গ্রামের বাসিন্দা। গত ২৬ ডিসেম্বর সুন্দলী ইউপির ১ নম্বর ওয়ার্ডের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি।

উত্তম সরকারের চাচা স্বপন কুমার সরকার বলছেন, সোমবার রাতে উপজেলার সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন উত্তম সরকার। রাত সোয়া ৮টার দিকে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে থাকা তিন ব্যক্তি তাঁর গতিরোধ করে। এরপর তারা উত্তমের বুকের গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন উত্তম।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, ‘দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top