সকল মেনু

যে কারণে লাইভে এসে আত্মহত্যা করলেন বাবা-মা-ছেলে

হটনিউজ ডেস্ক:

মেয়ে টাকা নয়ছয় করেছে। সেজন্য বাড়িতে এসে বাবা, মা, ভাইকে অপমান করে যান লোকজন। যা–তা কথাও বলে যায়। এই অপমান সইতে পারেনি পরিবার। সমুদ্র সৈকতে ফেসবুক লাইভে গিয়ে আত্মহত্যা করলেন বাবা, মা আর ছেলে। ঘটনা ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার বকখালি এলাকার। রবিবার এ ঘটনা ঘটে।

মৃতদের নাম শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)। শ্যামলের মেয়ের পুনম দাস। তিনি বিবাহিত। ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা। তার স্বামী মিঠুন দাস মাছের আড়তের কর্মী। এই পুনমের বিরুদ্ধেই দিন কয়েক আগে স্বনির্ভর গোষ্ঠীর টাকা নয়ছয়ের অভিযোগ ওঠে।

শনিবার রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কিছু নারী সদস্য চড়াও হয়ে বিক্ষোভ দেখান। পুনমের সামনেই তার বাবা, মাকে চূড়ান্ত অপমান করেন। মারধর করা হয়। হুমকিও দেওয়া হয়। ওই রাতেই থানায় অভিযোগ করেন শ্যামল। তারপর রবিবার সকালে স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে চলে যান তারা। সেখানে ছেলে অভিষেকের ফোন থেকে ফেসবুক লাইভ করে আত্মহত্যা করেন তারা।
এর পরেই স্বনির্ভর গোষ্ঠীর পাঁচ নারীকে আটক করে পুলিশ। তারাই হেনস্থা করেছিলেন নস্কর পরিবারকে বলে অভিযোগ। পুনম ও তার স্বামীকেও আটক করা হয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস, জি নিউজ, আজকাল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top