সকল মেনু

রাস্তায় পড়েছিল পুলিশ সদস্যের মরদেহ

হটনিউজ ডেস্ক:

এক দিনের ছুটি কাটিয়ে কুড়িগ্রাম থেকে কর্মস্থল রংপুরের পীরগাছায় মোটরসাইকেল যোগে ফিরছিলেন পুলিশ সদস্য তাজুল ইসলাম (৩৫)। কিন্তু তার আর কর্মস্থলে ফেরা হলো না। পথেই নিভে গেছে জীবনপ্রদীপ। অজ্ঞাত একটি গাড়ি কেড়ে নিয়েছে তার প্রাণ।

রবিবার (৯ জানুয়ারি) সকালে রংপুরের কাউনিয়া উপজেলার রাজেন্দ্রবাজার এলাকা থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তাজুল ইসলাম কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি রংপুরের পীরগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, গতকাল শনিবার সকালে একদিনের ছুটি নিয়ে নিজ বাড়ি কুড়িগ্রামে যান তাজুল ইসলাম। ছুটি শেষে আজ রবিবার ভোরে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল পীরগাছা থানায় ফিরছিলেন তিনি। এ সময় সকাল ৮টার দিকে রাজেন্দ্রবাজার এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাজুল ইসলামের।

নিহত তাজুলের ভাই রেজাউল করিম বলেন, ছুটি শেষে ভোরে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে জানতে পরেছি। তার স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

কাউনিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহীন সরকার বলেন, সকাল সোয়া ৮টার দিকে এক অটোচালকের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সড়কে তার ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখি। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে কাউনিয়া থানায় নিয়ে যায়।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, দুর্ঘটনার পর পুলিশ সদস্য তাজুল ইসলামের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও গাড়িটি চিহ্নিতের কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top