সকল মেনু

খুলনায় মঙ্গলবার থেকে রাত ৮টার পর বন্ধ দোকানপাট

হটনিউজ ডেস্ক:

করোনার সংক্রমণ রোধে আগামী ১১ জানুয়ারি থেকে রাত ৮টার পরে খুলনা নগরীতে মার্কেট-দোকান খোলা রাখা যাবে না। তবে নিত্যপ্রয়োজনীয় কাঁচামাল পরিবহন ও কাঁচামালের আড়তের ক্ষেত্রে এ সময়সীমা প্রযোজ্য হবে না।

গতকাল বৃহস্পতিবার জেলা ও মহানগর করোনাভাইরাস প্রতিরোধ কমিটির এক সভায় এ কথা জানান সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার।

সভায় খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, মানুষ স্বাস্থ্যবিধি মানলে করোনা নিয়ন্ত্রণে থাকবে। প্রতিবেশী দেশ ভারতে করোনার নতুন ধরনের বিস্তারের কারণে আমরা ঝুঁকির মধ্যে আছি। ভাইরাসের নতুন ধরন ছড়িয়ে পড়ার আগেই আমাদের প্রস্তুতি নিয়ে সচেতন থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মানতে হবে।
তিনি আরও জানান, সভায় সিদ্ধান্ত হয়েছে আগামী ১১ জানুয়ারি থেকে রাত ৮টার পরে নগরীতে মার্কেট-দোকান খোলা রাখা যাবে না। তবে নিত্যপ্রয়োজনীয় কাঁচামাল পরিবহন ও কাঁচামালের আড়ত এ নিয়মের বাইরে থাকবে।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, বর্তমানে খুলনা জেলায় করোনা শনাক্ত হওয়া একজন রোগী হাসপাতালে ভর্তি আছেন। গত বছরের ডিসেম্বরে করোনায় জেলায় কেউ মারা যায়নি। তবে বর্তমান প্রেক্ষাপটে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরিধানের বিকল্প নেই বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top