সকল মেনু

ভুল চিকিৎসায় শিক্ষার্থী মৃত্যুর অভিযোগ, ক্লিনিক সিলগালা

images পিরোজপুর প্রতিনিধি:  পিরোজপুরের ভান্ডারিয়ার একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় এক শিক্ষার্থী মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর ক্ষিপ্ত এলাকাবাসী ক্লিনিকটি ঘিরে ফেললে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ খবর পেয়ে অভিযুক্ত ডাক্তার পালিয়ে যায়। এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা গিয়ে ক্লিনিকটি সিলগালা করে দেন। মৃত শিক্ষার্থী ঝালকাঠির রাজাপুর উপজেলার মোয়াল্লেম আহমেদ খবির উদ্দিল দাখিল মাদ্রাসার ছাত্রী।

জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার দক্ষিন তারাবুনিয়া গ্রামের নুর মোহাম্মদের কন্যা সুরাইয়া বেগমকে এ্যাপেন্ডিস অপারেশনের জন্য ভান্ডারিয়ার লাবন্য ক্লিনিকে ভর্তি করা হয়। ১৩ সেপ্টেম্বর তার অপারেশন করেন ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাপস তালুকদার। সুরাইয়ার স্বজনদের ধারনা অপারেশনের পর ভুল চিকিৎসার কারনে রোগীর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবস্থার মারাত্মক অবনতি ঘটলে সোমবার সকালে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ খবর পেয়ে রোগীর স্বজনরা ও ক্ষিপ্ত এলাকাবাসী ক্লিনিকটি ঘিরে ফেলে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহাবুবুর রশিদ ক্লিনিকটি পরিদর্শন করে দায়ীত্বশীল পর্যায়ের কাউকে পাননি। পরে তিনি ক্লিনিকটি সিলগালা করে দেন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিউর রহমান জানান, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top