সকল মেনু

ফরিদপুরে সংঘর্ষ, পুলিশসহ আহত ৩০

হটনিউজ ডেস্ক:

গ্রামে সালিস নিয়ে ফরিদপুরের সালথা উপজেলায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন পুলিশসহ ৩০ জন।

বুধবার সকালে উপজেলার গট্রি ইউনিয়নে বালিয়া ও ভাবুকদিয়া গ্রামে ‘গ্রাম্য সালিস’ নিয়ে সংঘর্ষ হয়।

আহতদের ফরিদপুর সদর হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে সালিস নিয়ে হিরু মোল্যার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সারোয়ার মাতবরের সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ নিয়ে রাতভর উত্তেজনা চলে। ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা হিরু মোল্যাকে সমর্থন দিলে উত্তেজনা আরও ছড়িয়ে পড়ে।

বুধবার ভোর ৬টার দিকে বাদশা মিয়ার সমর্থকদের সাথে সারোয়ার মাতবরের সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ হয়। এ সংঘর্ষ চলে সকাল ১০টা পর্যন্ত।

সংঘর্ষ চলাকালীন ইটের আঘাতে সাত পুলিশসহ উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক রাউন্ড শটগানের রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে উল্লেখ করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top