সকল মেনু

একজনকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে মারা গেলো আরেক যুবক

হটনিউজ ডেস্ক:

সাভারে ছিনতাইকারীদের হাত থেকে একজনকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে মারা গেছে এক যুবক। এ ঘটনায় ২ জন আহত হয়েছে। আহতদের আম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার (১ জানুয়ারি) গভীর রাতে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের শোভাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতে যুবকের নাম এনামুল মিয়া (৩০)। সে গাইবান্ধা জেলার সদর থানার সোনাইডাঙ্গা গ্রামের মিনু মিয়ার ছেলে।

নিহত যুবক কাজ করতেন রাজফুলবাড়িয়া এলাকার নাভানা ফার্নিচার নামের একটি কারখানায় অপারেটর হিসেবে।

পুলিশ জানিয়েছেন, রাতের শিফটের ডিউটি শেষে ভাড়া বাসায় ফেরার পথে দূর থেকে ছিনতাইকারীদের তৎপরতা দেখতে পান এনামুল। তিনি ছিনতাইকারীদের হাত থেকে পথচারীদের রক্ষায় এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে রক্ষায় অন্যরা এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাসকিন ও ইমন নামের অপর দু’জনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত বলে ঘোষণা করা হয়।

আহত অপর দু’জন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, বিষয়টি দুংখজনক। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top