সকল মেনু

সোহেল রানার অবস্থার আরো অবনতি, ইনজেকশন খুঁজছে ছেলে

হটনিউজ ডেস্ক:

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা, প্রযোজক ও পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানার শারীরিক অবস্থার আজ আরো অবনতি ঘটেছে। শনিবার (১ জানুয়ারি) বিকেলে এমন খবরই জানিয়েছেন তার সহধর্মিনী জিনাত বেগম।

এদিকে বাবার অসুস্থতার খবর শুনে যুক্তরাজ্য থেকে গত বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশে আসেন ছেলে মাশরুর পারভেজ।

বাবা সোহেল রানার শারীরিক অবস্থার সর্বশেষ খবর জানাতে গিয়ে তিনি বলেন, চিকিৎসক আমাদের একটি বিশেষ ইনজেকশন জোগাড় করতে বলেছেন।

যেই হাসপাতালে বাবা ভর্তি, সেখানে এই ইনজেকশন নেই। বিভিন্ন হাসপাতাল ছাড়াও বেশ কয়েক জায়গায় যোগাযোগও করা হয়েছে। শুনেছি, এই ইনজেকশনের প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সরবরাহও কম। কী যে করি, কিছুই বুঝতে পারছি না। আমার মা-ও খুঁজছেন। আশা করছি পেয়ে যাবো। বাবার এই অবস্থায় কিচ্ছু ভালো লাগছে না।
২৫ ডিসেম্বর রাতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ৭৪ বছর বয়সী সোহেল রানা বাংলাদেশে মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে আসেন।

তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন; ২০১৯ সালে তাকে আজীবন সম্মাননা দেয় সরকার। অভিনয় ও প্রযোজনার বাইরে তিনি একজন পরিচালকও।

চলচ্চিত্র জগতের বাইরে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন সোহেল রানা; এইচ এম এরশাদের মৃত্যুর পর চলতি বছরের অক্টোবরে তিনি পদত্যাগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top