সকল মেনু

নির্বাচনী যুদ্ধে নৌকায় ভোট চাইলেন -সজীব ওয়াজেদ জয়

Tangail-1 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  আগামী নির্বাচনকে ৭১’ এ বঙ্গবন্ধুর নেতৃত্বে শুরু হওয়া বিপ্লবী যুদ্ধের শেষ যুদ্ধ অবহিত করে এ যুদ্ধে জয়ী হতে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। তিনি বলেছেন, ৭১’ এর যুদ্ধ এখনো শেষ হয়নি। যুদ্ধাপরাধী বিরোধী পক্ষ এখনো জেগে আছে। সামনের নির্বাচনী যুদ্ধে নৌকায় ভোট চাই। সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধিদের বিচার কাজ শেষ করতে অসমাপ্ত উন্নয়নমূলক কাজের সমাপ্ত করতে এ যুদ্ধে আওয়ামী লীগ জিততে পারলে দেশ থেকে যুদ্ধাপরাধীদের মুছে ফেলতে পারবো। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ওয়াদা অনুযায়ী দেশে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এদের রায় বাংলাদেশের মাটিতেই কার্যকর হবে। আগামী দিনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা সম্ভব হবে। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, আমার বিশ্বাস সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে। প্রার্থী বড় নয়-নৌকা প্রতীক দেখে ভোট দিতে হবে। গত সাড়ে ৪ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে অতীতে তা কখনও হয়নি। তিনি সোমবার দুপুরে স্থানীয় ভাসানী হলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা এস এম কামাল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, শওকত মোমেন শাহজাহান এমপি, আমানুর রহমান খান রানা এমপি, টাঙ্গাইল পৌর সভার মেয়র সহিদুর রহমান খান মুক্তি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জোয়াহেরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ। এর আগে সজীব ওয়াজেদ জয় মধুপুরে রানী ভবানী উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেন। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি’র সভাপতিত্বে জনসভায় বক্তৃতা করেন স্থানীয় সাংসদ ও খাদ্য মন্ত্রী ড. আবদুর রাজ্জাক, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ মামুন ,মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর গফুর মন্টু প্রমুখ।

সজীব ওয়াজেদ জয় বলেন, আমার বিশ্বাস আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। তিনি বিরোধী দলীয় নেত্রীর উদ্দেশ্যে বলেন, আপনি বলেছেন ক্ষমতায় গেলে যুদ্ধাপরাধীদের সাজা মওকুফ করে দিবেন। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় গেলে বিরোধী দলীয় নেত্রীর ষড়যন্ত্র সফল হবে না। যুদ্ধাপরাধীদের বিচার না হয়ে তারা মুক্ত হবেন-এটা হতে পারে না। শেষে স্থানীয় নেতাকর্মী ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সজীব ওয়াজেদ জয়।

এছাড়াও তিনি ঘাটাইল, এলেঙ্গা ও মির্জাপুরের জামুকী হাইস্কুল মাঠেও পথসভায় বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top