সকল মেনু

সৎ বাবার প্রেমে পড়ে মাকে নৃশংসভাবে হত্যা করল মেয়ে

হটনিউজ ডেস্ক:

ঘটনাটি ভারতের দক্ষিণ-পূর্ব বেঙ্গালুরুর। সেখানে স্ত্রীকে ডিভোর্স দিয়ে নবীন নামের এক ব্যক্তি নিজের সৎ মেয়েকে বিয়ে করার পরিকল্পনা করছিল। যাতে সম্মতি ছিলো সৎ মেয়ে যুবিকা রেড্ডির। সে অনুযায়ী গত সোমবার গভীর রাতে ৩৮ বছর বয়সি মা অর্চনা রেড্ডিকে নিজেই নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে মেয়ে।

এ ঘটনায় অর্চনার ২১ বছর বয়সি কন্যাকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। মায়ের হত্যার জন্য সেই তরুণী তার সৎ বাবার সঙ্গে আগে থেকেই ষড়যন্ত্র করে আসছিলো বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, স্বীকারোক্তি ও তথ্যানুযায়ী সৎ বাবার প্রেমে পড়েই নিজের মাকে কুপিয়ে হত্যা করেছে ওই তরুণী বলে জানা গেছে।

জানা গেছে, যুবিকা রেড্ডির সঙ্গে তার মায়ের সম্পর্ক এমনিতেই ভালো ছিল না। এরই মাঝে সম্প্রতি যুবিকার মা অর্চনা তার দ্বিতীয় স্বামীর নামে পুলিশে অভিযোগ দায়ের করেন। সে একজন জিম ইনস্ট্রাক্টর। অর্চনার দ্বিতীয় স্বামী তথা যুবিকার নতুন প্রেমিকের নামে পুলিশে অভিযোগ দায়ের হতেই মাকে খুন করার পরিকল্পনা করে যুবিকা। যুবিকা সেই সময় নবীনের সঙ্গেই থাকছিল।
এদিকে যুবিকা অভিযোগ করেন, অর্চনা যুবিকার বাড়িতে দু’জন গুণ্ডা পাঠান। এরপরই নবীনের সঙ্গে মিলে অর্চনাকে খতম করার পরিকল্পনা করে যুবিকা। অর্চনাকে ডিভোর্স দিয়ে নবীন নিজের সৎ মেয়ে যুবিকাকে বিয়ে করার পরিকল্পনা করছিল। গত লকডাউনের সময় জিম বন্ধ থাকায় নবীন অর্চনার টাকাতেই জীবনয়াপন করত যুবিকার সঙ্গে।

এছাড়া যুবিকা মডেল হতে চাইত এবং নবীন তাকে প্রতিশ্রুতি দিয়েছিল যে এই বিষয়ে সে তাকে সাহায্য করবে। এদিকে মেয়ে আর স্বামীর এই সম্পর্কের কথা জানতে পেরে অর্চনা যুবিকাকে সতর্ক করেন। নবীনের সঙ্গে যদি যুবিকা থাকতে চায়, তাহলে তাঁর চল্লিশ কোটি রুপির সম্পত্তির এক পয়সাও পাবে না। তা সত্ত্বেও যুবিকা নবীনের সঙ্গে থাকতে থাকে। শেষ পর্যন্ত নবীনের প্রেমে পাগল হয়ে নিজের মাকেই খুন করে যুবিকা।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top