সকল মেনু

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ৫ জনের হাতে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর উত্তরায় প্রেমিককে বেঁধে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- সোহেল রানা, জয়নাল আবেদীন, মঈনুল হোসেন, সুমন আলী ও মাসুম আলী।

গতকাল বৃহস্পতিবার উত্তরা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) তাপস কুমার দাস।

পুলিশ জানিয়েছে, জহিরুল ইসলাম নামের এক নির্মাণশ্রমিকের সঙ্গে মুঠোফোনে ব্রাহ্মণবাড়িয়ার এক তরুণীর (২৬) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ২৪ ডিসেম্বর ওই তরুণী উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টরে আসেন। ওই দিন রাতে জহিরুল তরুণীর সঙ্গে একটি নির্মাণাধীন ভবনের সামনে কথা বলছিলেন। এ সময় জহিরুলের পূর্বপরিচিত পাঁচজন তাঁদের জোর করে নির্মাণাধীন ভবনে নিয়ে যান।
জহিরুলের হাত-পা বেঁধে তরুণীকে ধর্ষণ করেন তাঁরা। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মামলা হয়।

পুলিশ জহিরুলের পাঁচ সহকর্মী সোহেল রানা, জয়নাল আবেদীন, মঈনুল হোসেন, সুমন আলী ও মাসুম আলীকে গ্রেপ্তার করেছে।

ঢাকা মহানগর পুলিশের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি)

পুলিশের কর্মকর্তা তাপস কুমার দাস বলেন, ঘটনার পর ওই তরুণী অসুস্থ হয়ে গ্রামে ফিরে যান। চিকিৎসার পর একটু সুস্থ হলে তিনি ঢাকায় এসে মামলা করেন। ঘটনার সত্যতা পাওয়ার পর পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে ঢাকা মহানগর পুলিশের ‘ভিকটিম সাপোর্ট সেন্টারে’ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top