সকল মেনু

ফেসবুক ফ্রেন্ডের মাধ্যমে চলচ্চিত্রে এলেন ফামি

1379343541. হটনিউজ বিন্দোন ডেস্ক :  নবাগত পরিচালক রিকি মাসুদো পরিচালিত দি স্টরি অব সামারা দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছেন ডিজে ফামি । তিনি কিভাবে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হলেন ? জানান, ছবিটির পরিচালক এবং ফামি ছিলেন ফেসবুক ফ্রেন্ড। একদিন চ্যাটিং করার সময় মাসুদো তাকে একটি ডিজে চরিত্রে অভিনয়ের জন্য অফার দেয়। তিনি তাতে রাজি হয়ে যান এবং দি স্টরি অব সামারা ছবিতে কাজ শুরু করেন। ফামি বলেন, এখন তিনি চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। তিনি আরও বলেন, বাস্তবে অর্থাৎ মঞ্চে তিনি ডিজে হিসেবে যে কাজটা করেন ছবির চরিত্রটিতেও তিনি তাই করেছেন। তিনি আশাবাদী যে ছবিটিতে তিনি চরিত্রানুগ অভিনয় করতে পারছেন। ঢাকার ছবিতে বর্তমানে আইটেম সং শুরু হয়েছে। এই গানে অভিনয়ের জন্য ভিন্ন একটা ধরণও গড়ে উঠছে। ডিজে হিসেবে ফামি সে গোত্রে পড়েন না। কারণ কাজটা চরিত্র সংশ্লিষ্ট। তার সঙ্গে নায়ক আছে।

ডিজে ফামি জানান, ডিজে হিসেবেই তাকে এই জগতের লোকজন চেনে। তিনি মূলত ছিলেন ইভেন্ট ম্যানেজমেন্টের প্রতিষ্ডিজে ফামিঠান ট্রান্স হাউজের ছাত্রী। কয়েক বন্ধু মিলে এই হাউজটি ২০১২ সালে তারা গড়ে তোলেন। এখন সেটি একটি ব্যবসা প্রতিষ্ঠান। ডিজে হিসেবে তিনি প্রথম অনুষ্ঠান করেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের র‌্যাগ ডেতে। এখন তিনি নিয়মিত কাজ করেন ডিজে হিসেবে এবং এ পর্যন্ত কতগুলো শো করেছেন তার হিসাব তার কাছে। এছাড়া অসংখ্য ফটো শ্যুট করেছেন বিভিন্ন ফ্যাশন হাউজ ও সাময়ীকির। ফামির বেশির ভাগ কাজই আন্তর্জাতিক অঙ্গনে দেখানো হয়। ডিজে ফামি জানান, তার কোনও বয়ফ্রেন্ড নেই। কারণ তার হাতে সে সময় নেই। তিনি বলেন, ‘বয়ফ্রেন্ডের সময়টা বাবামাকে দেয়াই ভালো। সন্তান সামনে থাকলে বাবামার মন শান্তিতে থাকে। ফামির আসল নাম মুমতাহিনা মুসা ফামি। তার বাবা মোহাম্মদ মুসা একজন ব্যবসায়ী। মা গৃহিনী। ঢাকার বাসিন্দা ফামি চান, মিডিয়া জগতে দাপটের সঙ্গে বিচরণ করতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top