সকল মেনু

সামনে কঠিন সময়- রোশনারা আলী

Rushnara-bg20130916093037  স্টাফ করসেপন্ডন্টে, হটনিউজ২৪বিডি.কম,সিলেট:  বাংলাদেশের সামনে কঠিন সময় দাঁড়িয়ে আছে বলে মন্তব্য করেছেন বিট্রিশ এমপি রোশনার আলী। তিনি বলেন, আগামী নির্বাচন বাংলাদেশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। উভয় দলের সমঝোতার মাধ্যমে স্বাধীন ও স্বচ্ছ নির্বাচন প্রত্যাশা করে বৃটিশ সরকার।সোমবার সন্ধ্যায় সিলেটে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এ বক্তব্য দেন সিলেটের কৃতি সন্তান বৃটিশ এমপি রোশনারা আলী। হোটেল রোজভিউয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। তিনি বলেন, দেশের এই সময়টুকু খুবই গুরুত্বপূর্ণ কারণ সামনে জাতীয় নির্বাচন। ওই নির্বাচনে সব রাজনৈতিক দলের অংশগ্রহণ প্রত্যাশা করে বৃটিশ সরকার। তবে পরিস্থিতি কঠিন উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচন বাংলাদেশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। যুক্তরাজ্যের উদাহরণ দিয়ে তিনি বলেন, সেখানে গুরুত্বপূর্ণ কাজ রাজনৈতিক দলগুলো ঐক্যমতের ভিত্তিতে হয়ে থাকে। বাংলাদেশেও এমন হোক- তা চান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিট্রিশ এমপি সাবানা মাহমুদ, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ইকবাল আহমদ ওবিই, আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসিম, সিলেটের ব্যবসায়ী মিজান আজিজ চৌধুরী সুইট প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top