খেলা হটনিউজ স্পেশাল

‘কমিটিই হয়নি, আকরাম দায়িত্ব ছাড়বে কী?’

হটনিউজ ডেস্ক:

গত দুই দিন ধরে বাংলাদেশ ক্রিকেটের যে বিষয়টি সামনে এসেছে সেটি আকরাম খানের ক্রিকেট পরিচালনা বিভাগের দায়িত্ব ছাড়া। বিসিবির গুরুত্বপূর্ণ পদ ক্রিকেট পরিচালনা বিভাগের দায়িত্ব থেকে সরে যাচ্ছেন আকরাম খান, এমনটা জানিয়ে তার স্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

এরপর আকরাম খান সংবাদ সম্মেলনে জানান, আট বছর ধরে এই দায়িত্ব পালন করে আসছেন তিনি। এখন দায়িত্ব ছাড়ার বিষয়টি বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনা করে তবেই ছাড়বেন পদ।

তার একদিন পর আজ বুধবার মিটিং বসে আকরাম খান ও নাজমুল হাসান পাপন। মিটিং শেষে আকরাম খান কথা বলেননি, নাজমুল হাসান জানিয়েছেন, “ও বলে নাই, ও করবে না। বলেছে আপনার সিদ্ধান্ত। ও বলেছে আট বছর আছে, এটাতে প্রচুর কাজ। সে বলেছে এটাতে যেহেতু এত কাজ, অন্য কোনটায় দিলে তার আপত্তি নাই। আবার এটাও বলেছে, আপনি যেটা বলেন সেটাই ফাইনাল।”

চলতি বছরের অক্টোবরে বোর্ডের নির্বাচন হবার পর এখনও বিসিবি দায়িত্ব বণ্টন করা হয়নি পরিচালকদের মধ্যে। তাই যে যে পদে ছিল তারা দায়িত্ব সামলে আসছে। নাজমুল হাসান জানালেন, আগামী শুক্রবারের (২৪ ডিসেম্বর) বোর্ড সভায় সিদ্ধান্ত হবে কাকে কোন দায়িত্ব দেয়া হবে। তাই আপাতত বলা যাচ্ছে না আকরাম খান তার পুরনো পদে থাকবেন কী না।

“২৪ তারিখে আমরা কমিটির জন্য বসব। সেদিন কমিটি করব। প্রথম কথা হলো, এটা নিয়ে আমি চিন্তাই করিনি। ছেড়ে দেওয়াটা বড় কথা না। কাকে দিব, এটা হলো বড় কথা। একজনকে ছেড়ে দিলে আরেকজনকে দিতে হবে, এমন একজনকে দিতে হবে যে নাকি এটা করতে পারবে এবং করতে চায়। দুটোই গুরুত্বপূর্ণ। চেঞ্জ হবে এটাও বলছি না, চেঞ্জ হবে না এটাও বলছি না।”