জাতীয় বিনোদন

পাপনের অনুরোধে জয়ের অনুষ্ঠানে সাকিব

sakibসিরিজ টুইট লিখে অনলাইনে ঝড় তুললেন বিশ্বের দ্বিতীয় সেরা অলারাউন্ডার সাকিব আল হাসন। টুইটবার্তায় সাকিব জানিয়েছেন, ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টের অনুরোধে রূপকল্প ২০২১ অনুষ্ঠানে (সুচিন্তা ফাউন্ডেশন আয়োজিত ‘জয়’ এর অনুষ্ঠানে) যেতে হয়েছিল।

টুইটার ও ফেসবুকের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোত ‘সাকিব’ জয়ের ‘চমক’ কি না এমন প্রশ্নের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাত ১০টা ২০ মিনিটে টুইট বার্তাটি লিখেন বিশ্বখ্যাত এই তারকা খেলোয়াড়া।

টুইট বার্তায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সুচিন্তা ফাউন্ডেশন আয়োজিত ‘রূপকল্প ২০২১- পাঁচ বছরের অর্জন ও আগামী পাঁচ বছরের অঙ্গীকার’ শীর্ষক অনুষ্ঠানে উপস্থিতি নিয়ে সৃষ্ট ধ্রুমজাল নিয়ে নিজের অবস্থার পরিষ্কার করেন সাকিব।

তিনি লিখেছেন, টুইটারের বার্তা প্রকাশে অক্ষর সীমাবদ্ধতার কারণে তিনটি আলাদা টুইট লিখেছেন সাকিব। সেখানে প্রথমেই তিনি লিখেছেন, আমি বিষয়টি একটু পরিষ্কার করতে চাই… দয়া করে মিডিয়ার কথা বিশ্বাস করবেন না। আশা করি নিজের অবস্থান পরিষ্কার করতে পেরেছি।

এদিকে সাকিব আল হাসানের এই টুইটবার্তাটি শনিবার থেকেই ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন ব্লগেও ছড়িয়ে পড়েছে। চলছে তীর্যক সমালোচনা। এসব সমালোচনায় অধিকাংশই ‘এই টুইটবার্তায় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ‘চমক’ প্রশ্নবিদ্ধ হলো বলে মন্তব্য করা হয়েছে। প্রশ্ন তোলা হচ্ছে, তাহলে কি সাকিবকে মতের বিপরীতে ওই অনুষ্ঠানে যেতে হয়েছে?