সকল মেনু

নির্বাচকদের বরখাস্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ

হটনিউজ ডেস্ক:

ক্রিকেটে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজের। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর এখনও ঘুরে দাঁড়াতে পারেনি ক্যারিবীয়রা। সদ্য হওয়া পাকিস্তান সফরেও হোয়াইটওয়াশ হয়েছে। সব মিলিয়ে বাজে পারফরম্যান্সের কারণে নির্বাচক কমিটিকে বরখাস্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ। এক বিবৃতিতে খবরটি জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

দেশটির ক্রিকেট বোর্ডের পরিচালক জিমি অ্যাডামস গণমাধ্যমকে জানিয়েছেন, ৩১ আগামী ডিসেম্বর মেয়াদ শেষ হওয়ার আগেই সরে যেতে হচ্ছে রজার হার্পার ও মাইলস বেসকম্বকে। এ সময়ে আপাতত প্রধান কোচ ফিল সিমন্স ও সংশ্লিষ্ট সংস্করণের অধিনায়ক অন্তর্বর্তীকালীন নির্বাচকের দায়িত্ব পালন করবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ বলেছে, ‘রজার হার্পার ও মাইলস বেসম্বের বিকল্প নেওয়া হবে। তাদের চুক্তি নবায়ন করা হচ্ছে না।’

বোর্ডের এ সিদ্ধান্ত মেনে নিয়েছেন নির্বাচক হার্পার। তিনি বলেন, ‘আমাকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে কৃতজ্ঞতা জানাই। আমি আশা করি—ওয়েস্ট ইন্ডিজ আগামীতে বড় সাফল্য পাবে।’

সামনে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ঘরের মাঠে এ সিরিজের পর আয়ারল্যান্ডের বিপক্ষে ক্রিস গেইলকে বিদায় দিতে একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। ওয়ানডে সিরিজ হবে আগামী ৮, ১১ ও ১৪ জানুয়ারি। গেইলের বিদায়ী টি-টোয়েন্টি হবে ১৬ জানুয়ারি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top