সকল মেনু

বাসর রাতের পরেই স্বামীকে তালাক দিলেন স্ত্রী

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জে পারিবারিকভাবেই বিয়ে হয়। বর ও কনে দুজনই একই উপজেলার বাসিন্দা। গত শুক্রবার (১৭ ডিসেম্বর) বিয়ে হয় আর পরদিন অর্থাৎ শনিবার বৌভাতের আয়োজন ছিল। সেই অনুষ্ঠানে দুই পরিবারের স্বজনরা এসেছেন। চলছে খাওয়াদাওয়া, অতিথি অপ্যায়ন।

দুপুর গড়িয়ে বিকেল হতেই জানা গেল বিয়ে বাড়িতে ভাঙনের সুর। শেষ পর্যন্ত রাত ৮টায় বিচ্ছেদ হয়েই গেল নব দম্পতির। কিন্তু বাসর রাত পেরুতেই এমন সিদ্ধান্ত কেন?

তালাকনামা সূত্রে জানা গেছে, সেখানে লেখা হয় ১৭ ডিসেম্বর ২০২১ তারিখে ইসলামী শরিয়াহ মোতাবেক একে অন্যের সহিত ৬০ হাজার টাকা দেনমোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হইয়াছিলাম। কিন্তু বিভিন্ন কারণে সাংসারিক বনিবনা না হওয়ায় আমরা উভয়ে আপসে বিবাহ বন্ধন ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত আনোয়ার হোসেন নামে এক কলেজ শিক্ষকের বাড়িতে বর ও কনে পক্ষের মুরুব্বিরা বসে উভয় পক্ষের সম্মতিতে বিবাহ বিচ্ছেদের বিষয়টি শেষ করেন। তালাক সম্পাদন করেন নিকাহ রেজিস্ট্রার মনিরুল ইসলাম।

রেজিস্ট্রার মনিরুল ইসলাম জানান, তালাক সম্পাদনের জন্য বিকেলে কলেজ শিক্ষক আনোয়ার স্যারের বাড়িতে ডাকা হয়। তিনি শুধু গিয়ে উভয় পরিবারের সম্মতিতে তালাক সম্পাদন করেছেন। তবে কী কারণে এ তালাক, সে সম্পর্কে তাকে কোন পক্ষই কিছু বলেনি। তালাকনামায় তারা লিখতে বলেছে বিভিন্ন কারণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top