সকল মেনু

দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে: প্রধানমন্ত্রী

pmবর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়ন অনেকেরই ভালো লাগে না। সেজন্যে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। গরিবের ঘরে সম্পদ থাকলে অনেকেরই নজর পড়ে। আর আমরা তো সমুদ্র বিজয় করেছি।

শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বরিশাল জেলা, বরিশাল মহানগর, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, নীলফামারী, পিরোজপুর, বগুড়া, গোপালগঞ্জ, হবিগঞ্জ তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতার লোভে দেশ বেচে দিতেও দ্বিধা করবে না। বিরোধীদলীয় নেতা তো চেষ্টাই করেছিলেন, ২১ আগস্ট আমাকে হত্যা করতে। তদন্তে বেরিয়ে এসেছে তার ছেলে ও কেবিনেটের মন্ত্রীরা জড়িত। আমরা তার ছেলের পাচার করার অর্থ আমরা ফিরিয়ে এনেছি। তারা তো আমাদের পেছনে লেগেই আছে।

তিনি বলেন, আমরা যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছি। তারা তো সবসময় আমাদের বিরুদ্ধে লেগেই আগে। খুনিদের ও জঙ্গিবাদকে মদদ দেয়া ও বোমা হামলা করা বিএনপি-জামায়াতের কাজ।

এ সময় আওয়ামী লীগে নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমটিরি সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকি, কাজী জাফর উল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top