সকল মেনু

ঘর থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

হটনিউজ ডেস্ক:

যশোর শহরের কাজীপাড়া আমতলা এলাকা থেকে রহিমা বেগম (৪০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় (১৭ ডিসেম্বর) তার মরদেহ উদ্ধার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

রহিমা যশোরের শার্শা উপজেলার পুটখালী গ্রামের সবজি বিক্রেতা জাকির বিশ্বাসের স্ত্রী। তারা শহরের কাজীপাড়া আমতলা এলাকার গোলাম সরোয়ারের বাসায় ভাড়া থাকতেন।

রহিমার বড় ভাই মশিয়ার রহমান বলেন, গত সোমবার রহিমা তার ভাইজির বিয়েতে যান। সেখান থেকে ফিরে আসার পর আর যোগাযোগ হয়নি। শুক্রবার সন্ধ্যায় যশোর কোতোয়ালী মডেল থানা থেকে ফোন পেয়ে জানতে পারি রহিমার মরদেহ উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

রহিমার ছেলে হাসানুজ্জামান টুটুল বলেন, ১০ বছর আগে মা আমার বাবা ইনছান আলীকে তালাক দেন। পরে জাকির বিশ্বাসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত সোমবার জাকির হোসেন আমার মাকে হত্যা করে ঘরের ভিতরে রেখে তালা দিয়ে পালিয়ে যান। পরে তিনি আর ফেরত আসেননি।

যশোর কোতোয়ালি মডেল থানার এসআই তপন কুমার নন্দী জানিয়েছেন, বাড়ির মলিকের মাধ্যমে খবর পেয়ে কাজীপাড়ার বাসার ভেতর খাটের ওপর লেপ দিয়ে জড়ানো মরদেহ পাওয়া যায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top