সকল মেনু

ওবায়দুল কাদের সুস্থ আছেন: মেডিকেল বোর্ড

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের বৈঠকটি শেষ হয়েছে।

পরে মন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমই) উপাচার্য অধ্যাপক মো. শারফুদ্দিন আহমেদ।

বুধবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ডা. শরফুদ্দিন জানান ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে অবস্থা পর্যবেক্ষণের জন্য তাকে আরও দুই-এক দিন হাসপাতালে রাখা হবে।

তিনি বলেন, গতকালের চেয়ে তার (কাদের) স্বাস্থ্যের অবস্থা অনেক ভালো। তিনি শঙ্কামুক্ত এবং সুস্থ আছেন। তবে অবজারভেশনের জন্য আরও দুই-এক দিন হাসপাতালে রাখা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের শারীরিক অবস্থা নিয়ে উৎকণ্ঠিত হওয়ার মতো কিছু ঘটেনি বলেও জানান তিনি।

ডা. শরফুদ্দিন বলেন, ওবায়দুল কাদেরের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আজ (বুধবার) সকালে ১০ সদস্যের মেডিকেল বোর্ড মিটিং করেছি। গতকালের চেয়ে উনি অনেক ভালো আছেন। গতকাল তার ডায়াবেটিস ছিল ১৩, আজ ৫। এটা একদম নরমাল। ব্লাড প্রেশার, অক্সিজেন স্যাচুরেশন সবকিছু নরমাল।

তিনি আরও বলেন, ওবায়দুল কাদেরের ব্লাড প্রেশার, ডায়বেটিস ছিল, হার্টে সমস্যা ছিল- সবকিছু এখন মোটামুটি সেটেল ডাউন করেছে। উনার কোনো শ্বাসকষ্ট নেই। চলতে ফিরতে কোনো বাধা নেই।

এর আগে সকাল ১০টার দিকে বিএসএমএমইউয়ে ৪১১নং ভিআইপি কেবিনে উপাচার্য শারফুদ্দিন আহমেদের নেতৃত্বে মেডিকেল বোর্ড বৈঠকে বসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top