জাতীয় প্রধান খবর রাজনীতি সারাদেশ

তত্ত্বাবধায় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকার ভয় পায় -বগুড়ায় খালেদা জিয়া

রংপুর অফিস: বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রংপুরে যাত্রা প্রাক্কালে বগুড়া সার্কিট হাউজে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান সরকার ক্ষমতায় কুক্ষিগত করার জন্য নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার বাদ দিয়ে দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে চায়।

 

LITONBogra Khaleda Zia Pic (1) 15-09-13

LITON Bogra Khaleda Zia Pic (2) 15-09-13

 

 

তারা জানেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে তাদের ব্যাপক ভরাডুবি হবে। তিনি আরও বলেন, দেশের ৯০ ভাগ জনগণ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। সে জন্য সারা দেশে যাচ্ছি, কেন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সম্ভব নয়? বেগম খালেদা জিয়া বলেন, এ সরকার জনগণের হয়ে কাজ করে না। দলীয়ভাবে চিন্তাভাবনা করে। তাই দেশের মানুষের অধিকার রক্ষা, গণতন্ত্র রক্ষা, আইনের শাসন রক্ষার জন্য আন্দোলনে নেমেছি। তিনি আরও বলেন, বগুড়ার উন্নয়নে বিগত সময়ে ব্যাপক কাজ করেছি। কিন্তু এ সরকার কোন উন্নয়ন করেনি। বগুড়া বলেন, ফেনি বলেন, বিএনপি যেখানে যেখানে নির্বাচিত হয়েছে সেখানে কোন কাজ করেন এ সরকার।

বেগম খালেদা জিয়া ১১ টা ৩৬ মিনিট ৫২ সেকেন্ডে বক্তব্য শুরু করেন। শেষ করেন ১১টা ৩৯ মিনিট ৪৭ সেকেন্ড। তিনি ২ মিনিট ২৩ সেকেন্ড বক্তব্য দেন। বেগম খালেদা জিয়া বগুড়া সার্কিট হাউজ থেকে ১১.৪৫ মিনিটে রংপুরের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় সার্কিট হাউজ থেকে শুরু করে বগুড়ার মাটিডালী বিমানমোড় পর্যন্ত রাস্তার দু’পাশে নেতা-কর্মীরা দাঁড়িয়ে করতালি দিয়ে তাকে স্বাগত জানান। বক্তব্যের আগে বগুড়া জেলা বিএনপি’র পক্ষ থেকে সভাপতি ভিপি সাইফুল ইসলাম বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে তাকে একটি ক্রেস্ট প্রদান করেন।