সকল মেনু

গলায় রশি দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

বাগেরহাটের মোল্লাহাটে স্বামী-স্ত্রীর গলায় রশি দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মোল্লাহাট থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন, মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের কামাল শেখের ছেলে জনি শেখ (১৮) ও তার স্ত্রী নাহিদা বেগম (১৬)।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে জনির মা তার অন্য এক ছেলের বাড়িতে ভাত খেতে যান। ঘরে এ সময় অন্য কেউ ছিল না। ঘণ্টাখানেক পরে প্রতিবেশীরা জনিকে ডাকাডাকি করে না পেয়ে ঘরে ঢুকে তাদের ঝুলতে দেখে চিৎকার দেয়। পরে তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, এক বছর পূর্বে প্রেমের সম্পর্কের সূত্র ধরে জনি শেখ ও নাহিদা বেগমের বিয়ে হয়। তবে কী কারণে তারা আত্মহত্যা করতে পারে পুলিশ তা জানাতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top