জাতীয় ঢাকা প্রধান খবর রাজনীতি

বঙ্গবন্ধুর নাতি বরণে ময়মনসিংহে বর্ণাঢ্য প্রস্তুতি

Joy-1520130914233706 ময়মনসিংহ প্রতিনিধি, ১৫ সেপ্টেম্বর:  রবিবার ময়মনসিংহ যাচ্ছেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়।

এটাই ময়মনসিংহে তার প্রথম রাজনৈতিক সফর। তাকে বরণ করে নিতে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ বর্ণাঢ্য আয়োজনে প্রস্তুতি নিয়েছে।
অব্যাহতভাবে মাইকিং, পোস্টারিং মাধ্যমে প্রচারনা অব্যাহত রয়েছে। নির্মাণ করা হয়েছে শতশত তোরণ।
জেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান এবং পৌর মেয়র ও জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকরামূল হক টিটুর ছবি সম্বলিত বিশাল বিশাল বিলবোর্ড ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের বিলবোর্ড শহরের বিভিন্ন মোড়ে শোভা পাচ্ছে।
জাতির জনকের দৌহিদ্রকে উষ্ণ আথিতেয়তা ও ফুলেল শুভেচ্ছায় বরণ করতে ময়মনসিংহবাসী অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।
সজীব ওয়াজেদ জয় রবিবার ১৫ সেপ্টেম্বর দুপুরে গাজীপুর চৌরাস্তায় পথসভা শেষে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হবেন। ময়মনসিংহে সার্কিট হাউজে দুপুরের খাবার শেষে রবিবার বেলা সাড়ে ৩টা থেকে ৪টায় মুক্তাগাছা আর, কে উচ্চ বিদ্যালয়ে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক কর্মীসভায় যোগদান করবেন।
এরপর বিকেল সাড়ে ৪টা থেকে ৬টায় সার্কিট হাউজ মাঠ জিমনেশিয়ামে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ জয়ের সঙ্গে থাকবেন।
সজিব ওয়াজেদ জয় ময়মনসিংহে সার্কিট হাউজে রাত্রি যাপন শেষে ১৬ সেপ্টেম্বর মধূপুর ও টাঙ্গাইলে প্রোগ্রাম করে ঢাকা ফিরবেন বলে জানা গেছে।
এ উপলক্ষ্যে জেলা আওয়ামীলীগের উদ্যাগে ময়মনসিংহ শহরে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হচ্ছে। জয়ের আগমনের খবর শুনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।