সকল মেনু

দুই সন্তানের পর চলে গেলেন দগ্ধ বাবাও

হটনিউজ ডেস্ক:

মুন্সিগঞ্জ সদর উপজেলার একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ দুই শিশুর পর তাদের বাবারও মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল আটটার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর নাম মো. কাউসার খান (৪২)।

এর আগে গত বৃহস্পতিবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কাউসারের দুই শিশুসন্তান ইয়াসিন খান (৬) ও নহর খান (৩)। একই ঘটনায় দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন কাউসারের স্ত্রী শান্তা বেগম (৩৮)।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন আইউব হোসেন আজ শনিবার সকালে জানান, পরিবারের চার সদস্য বৃহস্পতিবার দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। তিনজন এরই মধ্যে মারা গেছে।

চিকিৎসাধীন আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।

বৃহস্পতিবার ভোররাত সাড়ে চারটার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকার একটি বাসায় গ্যাস থেকে বিস্ফোরণ ঘটলে একই পরিবারের চারজন দগ্ধ হয়। ঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top