সকল মেনু

এবার মুন্সিগঞ্জে ধর্ষিত হলো শিশু, আসামী গ্রেফতারের অগ্রগতি নেই

download (2) আব্দুস সালা, মুন্সিগঞ্জ:  মুন্সিগঞ্জের উত্তর রামগোপালপুর বনিক্যপাড়া এলাকায় ধর্ষিত ১০ বছরের শিশুর ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে মুন্সিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দি গ্রহণ করেন বিচারক। এর আগে শুক্রবার রাতে ওই শিশুটির মা বাদী হয়ে ধর্ষক জুয়েলকে (২৫) আসামি করে সদর থানায় একটি মামলা রুজু করেন। পরে শুক্রবার রাত ১১টায় দেখা যায় শিশুটি ডিউটি অফিসারের রুমের সোফায় ঘূমাচ্ছে। ধর্ষিত হলেও তার জবানবন্দির জন্য এখন পুরো রাত কাটিয়ে দিতে হয় থানায়। আসামী না ধরতে পারার বিষয়ে পুলিশের কাছে জানতে চাইলে বরাবরই জবাব পাওয়া যায় ঘটনা ঘটিয়ে আসামী পালিয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে এ ধরনের গতানুগতিক বক্তব্য মুন্সিগঞ্জবাসী পুলিশের কাছে আর শুনতে চায় না। একটি শিশু ধর্ষিত হলো কিন্তু আসামী গ্রেফতার না করে তার জবান বন্দি গ্রহণের জ্য আসামীর মতো থাকতে হয়েছে শিশুটিকে।
পুলিশ জানায়, সদর উপজেলার উত্তর রামগোপালপুর বনিক্যপাড়া গ্রামের আলম চাঁনের ছেলে লম্পট জুয়েল বৃহস্পতিবার রাতে একই এলাকার ওই শিশুকে ফুঁসলিয়ে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। সদর থানার উপপরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন জানান, ঘটনার পর থেকে আসামি জুয়েল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top