সকল মেনু

মিরপুরে অনুশীলনে ফিরলেন সাকিব

হটনিউজ ডেস্ক:

আর একিদন পরেই মিরপুর শেরে বাংলায় পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ। প্রথম টেস্ট ৮ উইকেটে হেরে মুমিনুল হকের দল এমনিতেই বিপদে আছে। তাই দ্বিতীয় টেস্টের দলে ফেরানো হয়েছে সাকিব আল হাসান আর তাসকিন আহমেদকে। দুজনেই ইনজুরির কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন।

সর্বশেষ পাওয়া সুখবরটি হলো, সাকিব আল হাসান চোট থেকে সেরে উঠেছেন। পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের একাদশে তাকে দেখা যেতে পারে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সাকিব মিরপুরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়ে নিজেকে ঝালিয়ে নেন। নেটে অনেক্ষণ তাকে ব্যাট করতে দেখা যায়। সাকিবের অন্তর্ভুক্তি ঢাকা টেস্টে উজ্জীবিত করবে বাংলাদেশকে।

হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে টি–টোয়েন্টি বিশ্বকাপের শেষ দুটি ম্যাচ খেলা হয়নি সাকিবের। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ আর চট্টগ্রাম টেস্টও খেলেননি। অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে হাতে চোট পেয়েছিলেন তাসকিন আহমেদ। সেই চোট থেকে তিনি সুস্থ হয়েছেন। দুজনকেই দ্বিতীয় টেস্টের একাদশে দেখার সম্ভাবনা বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top