সকল মেনু

বিউটিপার্লার থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

নরসিংদীর রায়পুরায় একটি বিউটিপার্লারের ভেতর থেকে ফারজানা আক্তার (১৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফারজানা আক্তার (১৯) আদিয়াবাদ ইউনিয়নের প্রিপিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তার স্বামীর বাড়ি নাটোরে। তবে তিনি তার স্বামীর সাথে হাসনাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকবছর আগে নাটোর এলাকার লোকমান হোসেনের সঙ্গে বিয়ে হয় রায়পুরার আদিয়াবাদ এলাকার ফারজানা আক্তারের। এরপর ঘর ভাড়া নিয়ে বিউটি পার্লার বানিয়েছিল স্ত্রী ফারজানা। রোববার রাতে অন্যান্য দিনের মতোই স্বামীর সঙ্গে ঘুমাতে যায় সে। তারপর সকালে থাকার ঘরের পাশের রুম বিউটি পার্লারের ভেতরে ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্বামী লোকমান। স্থানীয়দের সহায়তায় পুলিশে খবর দিলে দুপুরে তারা মরদেহ উদ্ধার করে।

ফারজানার স্বামী লোকমান মিয়া বলেন, রাত দুইটার দিকে ঘুমাতে যায়। সকালে উঠে বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখি।

রায়পুরা থানার এসআই মো. জব্বার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর নিহতের স্বামীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top