সকল মেনু

বাউন্সারে মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়লেন ইয়াসির আলী

হটনিউজ ডেস্ক:

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে চতূর্থ দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ। ৪ উইকেটে ৩৯ রান নিয়ে দিন শুরু করা টাইগাররা শুরুতেই মুশফিকুর রহীমকে হারালেও দুর্দান্ত ব্যাট করছিল মমিনুলবাহিনী। ষষ্ঠ উইকেট জুটিতে ৪৭ রান তুলেও ফেলেছিল অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি ও লিটন দাসের জুটি। তবে আউট না হয়েও মাঠ ছাড়তে হয়েছে রাব্বিকে।

দলীয় রান তখন ৯০, বাংলাদেশ ইনিংসের ৩০তম ওভারের পঞ্চম বলটি শট লেন্থে করেছিলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। প্রচণ্ড গতির বলটিকে ডাক করে মাথার ওপর দিয়ে চলে যেতে দিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু বল এতটা উপরে উঠলো না। ফলে সেটি গিয়ে আঘাত হানে রাব্বির হেলমেটে, চোখের কোনের কাছে।

সঙ্গে সঙ্গে দলীয় চিকিৎসক এসে রাব্বিকে শশ্রুষা দেয়ার চেষ্টা করেন। এরপর শাহিনের ওভারের শেষ বলটিও মোকাবেলা করেন রাব্বি। পরের ওভারটি করতে আসেন স্পিনার নৌমান আলি।

তার পুরো ওভারটাও খেলেন ইয়াসির আলি। কিন্তু মাথার যন্ত্রণায় আর টিকতে না পেরে শেষ পর্যন্ত মাঠের বাইরেই চলে যেতে বাধ্য হন তিনি। এ সময় তার ব্যক্তিগত সংগ্রহ ছিল ৩৪। রাব্বির মাঠ ছাড়ায় ব্যাট করতে নেমেছেন মেহেদি হাসান মিরাজ।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের স্কোর ৫ উইকেটে ৯৬ রান। লিটন দাস ২৩ ও মিরাজ ১ রানে ব্যাট করছেন। প্রথম ইনিংসে ৪৪ রানে এগিয়ে থাকায় এখন বাংলাদেশের লিড ১৪০ রান, হাতে আছে আরো ৫ উইকেট।

উল্লেখ্য, লিটন দাসের ১১৪ ও মুশফিকের ৯১ রানের সুবাদে প্রথম ইনিংসে ৩৩০ রান সংগ্রহ করে বাংলাদেশ। এরপর তাইজুল ইসলামের দুর্দান্ত বোলিংয়ে পাকিস্তানকে ২৮৬ রানে অলআউট করে ৪৪ রানের লিড নেয় টাইগাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top