সকল মেনু

আওয়ামী লীগ ইসলামের সেবক- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

PM-bg20130914051954  স্টাফ করেসপন্ডেন্ট, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  বিএনপি-জামায়াত ইসলামের নামে রাজনীতি করে। তারা ধর্মকে ব্যবহার করে মানুষকে ধোঁকা দেয়, প্রতারণা করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগ ধর্মের নামে কোনো ব্যবসা করে না। ইসলামের সেবা প্রকৃতপক্ষে আওয়ামী লীগই করে।

শনিবার বিকেলে গণভবনে তৃণমূল আওয়ামী লীগের সঙ্গে প্রধানমন্ত্রীর মতবিনিময়কালে সূচনা বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। শনিবার প্রধানমন্ত্রী বরিশাল মহানগর, বরিশাল জেলা, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, নীলফামারী, পিরোজপুর, বগুড়া, গোপালগঞ্জ, হবিগঞ্জ জেলা ও জেলার বিভিন্ন থানা, উপজেলা ও ১ম শ্রেণীর পৌর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। শেখ হাসিনা বলেন, ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা, টঙ্গীর বিশ্ব ইজতেমার জন্য জায়গা দিয়েছেন বঙ্গবন্ধু। বায়তুল মোকাররম মসজিদের উন্নয়ন করা হয়েছে আওয়ামী লীগ আমলে। আগামীতে জেলায় জেলায় বায়তুল মোকাররমের মতো মসজিদ বানানো হবে। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে ইসলামের জন্য কোনো কাজ করেনি। তারা শুধু ইসলামের নামে বড় বড় কথা বলেছে। জনগণের সম্পদ রক্ষা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, জনগণের সম্পদ রক্ষা ও তাদের কল্যাণে আওয়ামী লীগই কাজ করে। বিএনপি ক্ষমতায় এলে তারা জনগণের সম্পদ বিকিয়ে দেয়। ওরা ক্ষমতায় থাকলে জনগণের সম্পদ লুট করে। আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আগামীতে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। দেশ চলবে সাংবিধানিকভাবে। গণতন্ত্রের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমরা সংবিধান সংশোধন করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top