জাতীয় রাজনীতি রাজশাহী

ঢাকা ছেড়েছেন খালেদা জিয়া

khaleda-zia20130914092603 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১৪ সেপ্টেম্বর:  পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে বিএনপির চেয়ারপারসন ও বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়া ঢাকা ছেড়েছেন।

শনিবার বিকেল পৌনে ৪টায় গুলশান বাসভবন থেকে সড়ক পথে বগুড়ার উদ্দেশে রওনা হন তিনি। সফর সঙ্গী হিসেবে বিএনপি ও ১৮ দলের কেন্দ্রীয় নেতারাও রয়েছেন।
বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শাইরুল কবি খান হটনিউজ২৪বিডি.কমকে এ তথ্য জানিয়েছেন।
দলীয় সূত্র জানায়, বিরোধীদলীয় নেতা বগুড়া সার্কিট হাউজে পৌঁছে রাত যাপন করবেন। রোববার সকালে বগুড়া থেকে রওনা হবেন এবং বিকেলে রংপুরে ১৮ দলীয় জোটের বিভাগীয় মহাসমাবেশে যোগ দেবেন।
সমাবেশ শেষে রংপুর থেকে তিনি আবারো বগুড়া সার্কিট হাউজে ফিরে রাত যাপন করবেন। পরদিন ১৬ সেপ্টেম্বর সকালে তিনি বগুড়া থেকে সড়ক পথে রাজশাহী পৌঁছে বিকেলে ১৮ দলের মহাসমাবেশে যোগ দেবেন।
নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দেশব্যাপী ১৮ দলের সাংগঠনিক সফর ও জনসভা কর্মসূচির অংশ হিসেবে গত ৮ সেপ্টেম্বর নরসিংদী থেকে সারা দেশে জনসভা কর্মসূচি শুরু হয়।
রংপুর, রাজশাহীর পর আগামী ২৯ সেপ্টেম্বর খুলনা, ৫ অক্টোবর সিলেটে , ২৪ অক্টোবর বরিশালে জনসভা করবেন খালেদা জিয়া। ঈদের পর চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় তিনি জনসভা করবেন।