সকল মেনু

ওয়ারীতে ভবন থেকে ফেলা নবজাতকটি মারা গেছে

হটিনিউজ ডেস্ক:

রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট এলাকার একটি ভবন থেকে ফেলে দেওয়া নবজাতকটি মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকাল সাতটার দিকে নবজাতকটি মারা যায়।

নবজাতকের (মেয়ে) মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, নবজাতকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে ওই নবজাতককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

নবজাতককে উদ্ধারকারীদের একজন অপূর্ব রবি দাস। তিনি বলেন, তাঁরা কয়েক বন্ধু মিলে হেয়ার স্ট্রিট এলাকায় রাস্তার পাশে বসে মুঠোফোনে গেমস খেলছিলেন। এর পাশে একটি ১০ তলা ভবন রয়েছে। ভবনটির উল্টো দিকে একতলা টিনশেডের একটি বাড়ি আছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তারা যখন সেখানে গেমস খেলছিলেন, তখন ওই টিনের চাল থেকে একটি বিকট শব্দ আসে।

অপূর্ব রবি দাস আরও বলেন, শব্দ শুনে আশপাশের লোকজন জড়ো হন। সেখানে গিয়ে তাঁরা নবজাতকটিকে দেখতে পান। অভিভাবক না আসায় স্থানীয় লোকজনের পরামর্শে নবজাতককে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top