সকল মেনু

এবার জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা

হটনিউজ ডেস্ক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযোদ্ধাদের নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে মাদারীপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাবুল আকতার।

মামলার বিবরনে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম গত সেপ্টেম্বর মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেন। গোপনে ধারণকৃত মেয়রের দেয়া বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে সাধারণ জনগনসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ বিক্ষুব্ধ হয়েছে। পাশাপাশি দেশ ও সরকারের ভামূর্তি ক্ষুন্ন হয়েছে।

এতে ন্যায় বিচারের স্বার্থে মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

মামলটি আমলে নিয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম পরবর্তি আদেশের জন্য রেখে দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top