সকল মেনু

৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ৯ বছরের শিশু মক্তবে পড়তে এসে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আবদুল মালেক (৩৫) নামে ওই মক্তবের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আবদুল মালেক সাতকানিয়া উপজেলার পুরাণগড় ইউনিয়নের মনেয়াবাদ এলাকার স্থানীয় একটি মক্তবের শিক্ষক।

রবিবার বিকেলে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা করলে রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

তিনি বলেন, শিশুটির মায়ের অভিযোগ, গত ১৭ নভেম্বর মক্তব ছুটি হওয়ার পর ওই শিশুকে আটকে রেখে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। গত শনিবার রাতে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি মাকে জানায়। এরপর রবিবার ধর্ষণের অভিযোগে শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। ভুক্তভোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top