জাতীয় ঢাকা রাজনীতি

সজীব ওয়াজেদ জয়ের আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় আগামী ১৬ সেপ্টেম্বর টাঙ্গাইল আসছেন। তার এ আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় জেলা ছাত্রলীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সানিয়াত খান বাপ্পা। সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি নাজমূল হুদা নবীন। সভা পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ রাজীব। অনুষ্ঠানে জেলা, উপজেলা ও বিভিন্ন কলেজ-ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। তার আগমন উপলক্ষে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা ছাত্রলীগের সভাপতি। উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ১১টায় সজীব ওয়াজেদ জয় টাঙ্গাইল পৌছবেন। এরপর তিনি স্থানীয় ভাসানী হলে জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। শেষে জেলার মধুপুর ও মির্জাপুরসহ বিভিন্ন উপজেলার তৃনমূল নেতাদের সাথে মতবিনিময় করবেন বলে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাফি রায়হান জানান।

download (1) মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় আগামী ১৬ সেপ্টেম্বর টাঙ্গাইল আসছেন। তার এ আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় জেলা ছাত্রলীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সানিয়াত খান বাপ্পা। সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি নাজমূল হুদা নবীন। সভা পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ রাজীব। অনুষ্ঠানে জেলা, উপজেলা ও বিভিন্ন কলেজ-ইউনিট ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। তার আগমন উপলক্ষে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা ছাত্রলীগের সভাপতি।

উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ১১টায় সজীব ওয়াজেদ জয় টাঙ্গাইল পৌছবেন। এরপর তিনি স্থানীয় ভাসানী হলে জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। শেষে জেলার মধুপুর ও মির্জাপুরসহ বিভিন্ন উপজেলার তৃনমূল নেতাদের সাথে মতবিনিময় করবেন বলে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাফি রায়হান জানান।