সকল মেনু

ডিপজলের বাড়িতে হিরো আলম-মুনমুন, পর্দায় দেখা যাবে একসঙ্গে

হটনিউজ ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন। খোলামেলা দৃশ্য অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছিলেন সে সময়। তবে চলচ্চিত্রের সেই যুগের অবসান ঘটলে পর্দায় উপস্থিতি কমতে থাকে এই নায়িকার। এখন বলা চলে একেবারেই অনিয়মিত।

দীর্ঘ দিন পরে হলেও এবার আবারো সিমেনায় অভিনয় করতে যাচ্ছেন মুনমুন। তবে চলচ্চিত্রের নামিদামি কোন চিত্রনায়কের সঙ্গে নয়। মুনমুনকে দেখা যাবে হিরো আলমের সিনেমায়। ‘বউ জামাইয়ের লড়াই’ শিরোনামের সিনেমায় হিরো আলমের বোনের চরিত্রে দেখা যাবে তাকে।

সিনেমাটির পরিচালনা করছেন পরিচালক বাবুল রেজা। শনিবার (২০ নভেম্বর) সাভারের ডিপজলের বাড়িতে এই সিনেমার শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে আরো অংশ নিয়েছেন- গাঙ্গুয়া, নবাগত নুসরাত, জারা জেরিন প্রমুখ।

আগের মতোই এই সিনেমার প্রযোজকও হিরো আলম। যে যা–ই বলুক, নিয়মিত দর্শকদের জন্য সিনেমা প্রযোজনা করবেন বলে জানিয়েছেন হিরো আলম। তার ভাষায়- ‘ভালো কাজ করলেও কিছু মানুষ পেছনে তাকে নিয়ে কথা বলবেন। কাজ দিয়েই সেসব কথার জবাব দেব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top