সকল মেনু

স্ত্রীকে খুন করে পুলিশে ফোন!

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ভাবনদত্ত গ্রামে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী মিনারা (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছে। ঘটনার পর ঘাতক স্বামী আমিনুল ইসলামকে (২৮) আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৮টায় ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নের ভাবনদত্ত পন্ডিত কাছড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক ওই গ্রামের শামছুলের ছেলে।

ইউপি সদস্য আ. ছালাম জানান, তাকে গলাটিপে হত্যা করা হয়েছে। মহিলাটির স্বামী আমিনুল ইসলাম তাকে হত্যা করে থানায় মোবাইল ফোনে জানায় যে, সে তার স্ত্রীকে হত্যা করেছে। এরপর পুলিশ এসে তাকে গ্রেফতার করে। তাদের সংসারে কোন সন্তান নেই।

এ বিষয়ে জানতে চাইলে ঘাটাইল থানা অফিসার ইন চার্জ মো. আজাহারুল ইসলাম সরকার বলেন, স্ত্রীকে হত্যার পর ঘাতক স্বামী আমিনুল ইসলাম নিজেই থানায় ফোন করে জানায়, আমি আমার স্ত্রীকে হত্যা করেছি। আপনারা এসে আমাকে নিয়ে যান। পরে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক আমিনুলকে আটক করি। সে প্রাথমিকভাবে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top