সকল মেনু

গাইবান্ধায় বাসচাপায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত

হটনিউজ ডেস্ক:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কে বাসচাপায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় পথচারী ও বাসযাত্রীসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার কালিতলা বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বকচর মন্ডল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে ইজিবাইকের চালক নজরুল ইসলাম টুকু (৬৫)। মাস্তা মিকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ (১৯) এবং ঘোষপাড়ার মৃত রহমত উল্লার ছেলে আশরাফ (৭০)।
শিবপুর গ্রামের রিপন মিয়া (৩২) এবং গোবিন্দগঞ্জ পৌরসভার মধ্যপাড়ার সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার (৪০)। এ ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্থানীয়ভাবে শোনা যাচ্ছে এবং তার পরিচয় এখনও জানা যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ইজিবাইকটি যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা যাচ্ছিল। এমন সময় ঘটনাস্থলে ঢাকা থেকে রংপুরগামী একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়।

অন্যদিকে, গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মো. শাহজাহান জানান, গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়ার পর আরও দুই যাত্রী মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আরও একজনের মৃত্যুর খবর স্থানীয়ভাবে শোনা যাচ্ছে এবং তার পরিচয় এখনও জানা যায়নি বলে জানান তিনি।

তিনি আরও জানান, বাসটিকে আটক করা হয়েছে কিন্তু বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। মৃত পাঁচজনের দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top