সকল মেনু

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ১৬ সদস্যের দল ঘোষণা

হটনিউজ ডেস্ক:

পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে তরুণদের প্রাধান্য দেওয়া হয়েছে।
মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে এই স্কোয়াড ঘোষণা করা হয়।

স্কোয়াডে নেই তিন সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। চোটের কারণে এই টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন সাকিব ও তামিম। অন্যদিকে টেস্ট সিরিজের বিবেচনায় মুশফিক রয়েছেন বিশ্রামে। এছাড়া দলে জায়গা হয়নি আলোচিত দুই ব্যাটার লিটন দাস ও সৌম্য সরকারের। এছাড়াও বাদ পড়েছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন।

তবে ঘোষিত স্কোয়াডে প্রথমবারের মত ডাক পেয়েছেন ২০২০ সালে বাংলাদেশকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতানো উইকেটরক্ষক ব্যাটার আকবর আলী, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী ও শহিদুল ইসলাম। দলে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

আগামী ১৯ নভেম্বর হবে প্রথম টি-টোয়েন্টি। বাকি দুটি ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুরে।

বাংলাদেশ দল: মোহাম্মদ নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী, আমিনুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলাম, ইয়াসির আলী রাব্বি, আকবর আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top