সকল মেনু

অবশেষে পাকিস্তান সিরিজ থেকে ছিটকে পড়লেন তামিম

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সম্প্রতি আঙুলের চোট কাটিয়ে পাকিস্তান সিরিজে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু অনুশীলন মনমতো হচ্ছিল না। অস্বস্তি বোধ করছিলেন তিনি। কেন এমনটা হচ্ছে তা জানার জন্য স্ক্যান করার পর এসেছে খারাপ খবর। তার আঙুলে ধরা পড়েছে নতুন চিড়। ফলে পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

গতকাল রবিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র তামিমের আঙুলে ফের চিড় ধরার বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, আরও চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হচ্ছে বাঁহাতি এই ব্যাটসম্যানকে।

এ ব্যাপারে তামিম নিজেই বলেন, ‘আগের ফ্র্যাকচারটা ছিল ভেতরের দিকে। ওটা প্রায় সেরে গেছে। কিন্তু আমার আঙুল ফোলা ছিল বাইরের দিকে। সেজন্যই কৌতূহলবশত এক্স-রে করে দেখা গেল, ওপরের দিকে ফ্র্যাকচার আছে। সম্ভবত একসঙ্গেই দুই জায়গায় ফ্র্যাকচার হয়েছিল, আগের এক্স-রেতে ওপরের দিকেরটা ধরা পড়েনি। এখন আবার আঙুলে স্প্লিন্ট লাগানো হয়েছে। আঙুল নড়া-চড়া বন্ধ। আবার পুরো প্রক্রিয়া শুরু।’

নেপালের ফ্রাঞ্চাইজি লিগ এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে গত ৬ অক্টোবর ব্যাটিংয়ের সময় বাঁহাতে বুড়ো আঙুলে আঘাত পান তামিম। চোটের কারণে ছিলেন না টি-টোয়েন্টি সিরিজে। ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলেননি। টানা খেলার বাইরে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেও নিজেকে সরিয়ে নেন ওয়ানডে অধিনায়ক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top