সকল মেনু

পরীক্ষা শুরুর আগে ভবন থেকে লাফিয়ে ছাত্রের আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

এসএসসি পরীক্ষা শুরুর তিন ঘণ্টা আগে রংপুরে ওয়াসিফ রায়হান (১৭) নামে এক পরীক্ষার্থী ৮তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (১৪ নভেম্বর) সকাল ৭টার দিকে নগরীর কেরানী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ওয়াাসিফ রায়হান রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানার ছেলে। সে রংপুর জিলা স্কুলের শিক্ষার্থী ছিল। তাদের গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার তেতুলিয়া রওশনপুরে। ওয়াাসিফ রায়হান পরিবারের সঙ্গে আট তলা ভবনের ছয় তলায় থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, রবিবার অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ওয়াসিফ রায়হানের অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু পরীক্ষা শুরুর ৩ ঘণ্টা আগে সকাল ৭টার দিকে সে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, সকালে ভবন থেকে লাফ দিয়ে মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই ওয়াসিফ রায়হানের মৃত্যু হয়। ওয়াসিফের বাবা অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহেরের আবেদনের প্রেক্ষিতে মরদেহের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক আবু রায়হান মিজানুর রহমান বলেন, ওয়াসিফ রায়হান আট মাস আগে রংপুর জেলা স্কুলে ভর্তি হয়েছিল। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় তার সম্পর্কে বেশি কিছু জানতে পারিনি। তবে পরীক্ষা শুরুর আগে ওয়াসিফের মৃত্যুর খবর সত্যিই হৃদয় বিদারক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top