সকল মেনু

জমজ দুই বোনের মৃত্যু; পরিবারের দাবি বালতিতে ডুবে!

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে জমজ দুই বোনের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ নভেম্বর) সকাল ৮টার দিকে ফুলকুঁড়ি সিএন্ডবি ঘাট এলাকার ভাড়াবাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত সারাহ (৩) ও সাবাহ শহরের মসজিদপাড়া এলাকার এবাদ আলীর মেয়ে। স্বজনদের দাবি, বাথরুমের দুটি বালতির পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

নিহতদের বড় চাচা ওবাইদুল হক বলেন, ঘটনার সময় তাদের মা নাইমা বেগম (২৬) ছাড়া বাড়িতে কেউ ছিল না। তিনি ময়লা ফেলতে বাড়ির বাইরে যান। ফিরে এসে তিনি বাথরুমের বালতিতে দুই বোনকে ডুবন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে শিশুদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আসিফ রহমান তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুদের পেটে পানি পাওয়া গেছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।

সদর থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, ময়নাতদন্ত রিপোর্টে শিশুদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিশুদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। একটি বাথরুমে বালতির পানিতে একই সাথে দুই শিশুর মৃত্যুকে পুলিশ আপাতত সন্দেহের দৃষ্টিতে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top