সকল মেনু

ঘাস কাটতে গিয়ে ঝগড়া, মাকে গলা টিপে হত্যা

হটনিউজ ডেস্ক:

নওগাঁর বদলগাছী উপজেলার দেউলিয়া গ্রামে মাকে হত্যার অভিযোগে উঠেছে তার ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। তাদের দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকালে ওই গ্রামের আকালু পাড়ার বাবুলের স্ত্রী ছবি বেগম (৪০) ছেলে সবুজ ও ছেলের বউকে সাথে নিয়ে বাড়ির অদূরে মাঠে ঘাস কাটতে যান। যেতে যেতে ছেলে ও তার স্ত্রীর সঙ্গে ছবি বেগমের ঝগড়া লেগে যায়। একপর্যায় ছেলের বউ রোমানা ক্ষোভে শাশুড়িকে ধাক্কা দেন। শাশুড়ি পড়ে যান এবং তখন তার গলা চেপে ধরে মাকে হত্যা করেন তার ছেলে সবুজ। পরে ধানক্ষেতে লাশ ফেলে রাখেন তারা। গ্রামের লোকজন ছোট যমুনা নদীর পাশে ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। ঘটনার প্রেক্ষাপট ধরে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী বাবুল, ছেলে সবুজ ও তার স্ত্রী রোমানাকে থানায় নিলে সেখানে ছেলে হত্যার দায় স্বীকার করেন।

গ্রামবাসীদের কয়েকজন জানান, সবুজ মাদকাসক্ত। কোনো কাজ করেন না। টাকা পয়সার জন্য সবসময় বাবা-মায়ের সঙ্গে মারামারি ও ঝগড়া বিবাদ করতেন। মৃতের স্ত্রী বাবুল বলেন, ছেলে নেশাগ্রস্ত। টাকা-পয়সার জন্য তার মাকে হত্যা করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, ছেলে ও ছেলের স্ত্রী হত্যার দায় স্বীকার করেছেন। ছেলে নেশাগ্রস্ত। ঘাস কাটতে গিয়ে ঝগড়ার রেশ ধরে মাকে হত্যা করেন।

এ বিষয়ে নিহত ছবি বেগুমের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সবুজ ও তার স্ত্রী রোমানাকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল এ টি এম মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top