সকল মেনু

৭৩ রানেই অলআউট বাংলাদেশ

হটনিউজ ডেস্ক:

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের শেষটাও ভালো হলো না। সুপার টুয়েলভে নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৫ ওভারে ৭৩ রানেই অলআউট হয়ে গেছে লাল-সবুজ বাহিনী।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস জিতে টাইগারদের আগে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তার এই সিদ্ধান্তকে যথাযথই সঠিক প্রমাণ করলেন অজি বোলাররা।

আজও চরম ব্যাটিং ব্যর্থতার পরিচয় দিয়েছেন বাংলাদেশি ব্যাটাররা। সর্বোচ্চ ১৯ রান করেছেন শামীম হোসেন। এছাড়া নাঈম শেখ ১৭ ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ করেন ১৬ রান। বাকিদের মধ্যে আর কেউ দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি। সবাই কেবল আসা-যাওয়ার মিছিলে ছিল।

অজি বোলারদের মধ্যে সর্বোচ্চ ৫টি উইকেট শিকার করেছেন এডাম জাম্পা। নির্ধারিত ৪ ওভারে মাত্র ১৯ রান খরচায় উইকেটগুলো সংগ্রহ করেন তিনি। এছাড়া মিচেল স্টার্ক ও জস হ্যাজলউড ২টি করে এবং একটি উইকেট নেন গ্লেন ম্যাক্সওয়েল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top