সকল মেনু

হাসপাতালে দিনেদুপুরে রোগীর স্বর্ণের চেইন ছিনতাই

 গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ক্যাম্পাসে অহরহ ছিনতাইয়ের ঘটনা ঘটছে। আজ বৃহস্পতিবার দুপুরে ছিনতাইকারীরা প্রকাশ্য দিবালোকে দুই মহিলা রোগীর স্বর্ণালঙ্কার ছিনতাই করে। এসময় ওই মহিলারা ছিনতাইকারীকে ধরে ফেলে কিন্তু কেউ এগিয়ে না আসায় তারা পালিয়ে যায়্। প্রতিনিয়ত হাসপাতাল ক্যাম্পাসে প্রতিনিয়ত ছিনতাইয়ের ঘটনা ঘটলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহন করছে না।

ছিনতাইকারীদের শিকার সুমি ও নিপা জানায়, তারা দুই বোন সদর উপজেলার গোপীনাথপুর থেকে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আসে। সাড়ে ১২ টার দিকে এক বোন বহিঃ বিভাগে ডাঃ নিয়াজ মোহাম্মদ ও অপর বোন ডাঃ সিরাজুল ইসলামের রুমের সামনে দাড়িয়ে ছিলেন। এসময় হঠাৎ করে কয়েকজন যুবক তাদের দুই বোনের গলায় থাকা দুটি স্বর্ণের চেন ছিড়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় একজন ছিনতাইকারীকে ধরে ফেলে চিৎকার দেয়। কিন্তু কেউ এগিয়ে না আসায় ছিনতাইকারীরা পালিয়ে যায়। সেই সময় প্রায় সোয়া ভরি ওজনের একটি সোনার চেইন নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

ছিনতাইকারিরা হাসপাতালে ঢুকে রোগীদের কাছ থেকে টাকা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান জিনিষ পত্র ছিনিয়ে নিয়ে পালিয়ে চলে যাচ্ছে।

হাসপাতালের আরএমও ডাঃ অসিত কুমার মল্লিক ঘটনার সত্যতা শিকার করে বলেন, তিনি ভিকটিমদের লিখিত অভিযোগ দিতে বলেছেন। তারা লিখিত অভিযোগ দিলে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top