সকল মেনু

জামিন হয়নি নিরবের

হটনিউজ ডেস্ক:

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন অফিসার) হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার এক মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

জানা গেছে, ১২ লাখ ১৭ হাজার ৪৫৭ টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় এক গ্রাহক মামলাটি দায়ের করেন। এ মামলায় গত ২৮ অক্টোবর নিরবকে গ্রেফতার দেখানো হয়। এদিন নিরবের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করেছেন।

উল্লেখ্য, নিরবকে গত ৮ অক্টোবর রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেফতার করা হয়। ওইদিনই তেজগাঁও থানার মামলায় তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ১৮ অক্টোবর লালবাগ থানার একটি মামলায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
ওই মামলায় রিমান্ড শেষে ২৫ অক্টোবর তাকে আবার কারাগারে পাঠানো হয়। পরে ২৮ অক্টোবর গুলশান থানার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। বর্তমানে কয়েকদফা রিমান্ড শেষে কারাগারে রয়েছেন নিরব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top