অর্থ ও বাণিজ্য জাতীয় ঢাকা

ওয়ালটন মোবাইল স্মার্ট জোন বসুন্ধরা সিটিতে

Smart Zone Mobile 3R (1)  অর্থনৈতিক প্রতিবেদক: রাজধানীর বসুন্ধরা সিটিতে উদ্বোধন হলো দেশীয় ব্র্যান্ড ওয়ালটন মোবাইল স্মার্ট জোন। এই এক্সক্লুসিভ জোন থেকে পাওয়া যাবে ওয়ালটনের সব ধরনের স্মার্টফোন। বসুন্ধরা সিটির লেভেল-৬ এ এই শো-রুমের উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শো-রুম উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব এস. এম. জাহিদ হাসান, নির্বাহী পরিচালক, (পলিসি, এইচআরএম এন্ড এ্যাডমিন), জনাব মোঃ হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক (পিআর এন্ড মিডিয়া), জনাব এফ. এম. ইকবাল বিন আনোয়ার, অতিরিক্ত পরিচালক (স্পোর্টস এন্ড স্ট্যাটিক এ্যাড) এবং প্রাইম ইলেকট্রনিক্সের কর্ণধার জনাব মহিউদ্দিন জুয়েল।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশবাসীর দোরগোড়ায় সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দিতেই একের পর এক শো-রুম স্থাপন করছে ওয়ালটন। ওয়ালটন বাংলাদেশের গর্ব-উল্লেখ করে তিনি জানান, গুণেমানে সেরা ওয়ালটন পণ্যসামগ্রী এখন বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানী হচ্ছে। ওয়ালটন চেষ্টা করছে বিশ্বের প্রতিটি ঘরে পণ্যসামগ্রী পৌঁছে দেবার। ওয়ালটন এখন সারা বিশ্বে একটি জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে। তিনি দেশপ্রেমিক নাগরিকদের দেশীয় পণ্যসামগ্রী ব্যবহারের আহ্বান জানান।

প্রাইম ইলেকট্রনিক্সের কর্ণধার জনাব মহিউদ্দিন জুয়েল বলেন মোবাইল হ্যান্ডসেটের বাজারে ইতোমধ্যে ওয়ালটনের হ্যান্ডসেটগুলো ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। বিশেষ করে প্রিমো সেটগুলোর চাহিদা ব্যাপক।